শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় যানজট নিরসনে মোবাইল কোর্ট, অবৈধ পার্কিং করায় ২১চালককে জরিমানা

মাহফুজ শাকিল
  • আপডেট : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

 

মৌলভীবাজারের কুলাউড়ায় যানজট নিরসনের জন্য ও সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে এ মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান। এ সময় সড়কের উপর অবৈধভাবে গাড়ি পার্কিং করে রাখার অপরাধে ২১ জন চালককে ৩৮ হাজার ৯ শত টাকা জরিমানা করেন তিনি।মঙ্গলবার বিকেলে পৌর শহরের বাসস্ট্যান্ড, দক্ষিণবাজার ও উত্তরবাজার এলাকায় এই মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানকালে কুলাউড়া থানাপুলিশের একটি দল ও পৌরসভার একটি দল তাকে সহযোগিতা করে।

এ সময় সড়কের উপর অবৈধভাবে সিএনজিচালিত অটোরিকশা, ব্যাটারিচালিত অটোরিকশা,মোটরসাইকেল, প্রাইভেট কার ও মাইক্রো গাড়ি পার্কিং করে রাখার অপরাধে এবং গাড়ির সঠিক কাগজপত্র দেখাতে না পারায় ২১ জন চালককে ৩৮ হাজার ৯ শত টাকা জরিমানা করা হয়। এর আগে গত শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে মোবাইল কোর্ট করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান সড়কের উপর অবৈধভাবে গাড়ি পার্কিং করে রাখার অপরাধে ৭ গাড়িচালককে ২৬ হাজার ৫ শত টাকা জরিমানা করেন।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান বলেন, কুলাউড়া উপজেলাকে যানজটমুক্ত করতে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান স্যারের নির্দেশে ও ইউএনও মো. মাহমুদুর রহমান খোন্দকার স্যারের দিকনির্দেশনায় এ অভিযান পরিচালনা করা হচ্ছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, কুলাউড়া উপজেলাকে যানজটমুক্ত করতে গত ১৪ নভেম্বর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় সপ্তাহে দুইদিন করে মোবাইল কোর্ট পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh