শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়া থানা পুলিশের অভিযানে মোটরসাইকেলসহ চোর চক্রের ৩ সদস্য আটক

স্টাফ রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

 

মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে মোটর সাইকেল চুরি কাজে ব্যবহৃত যন্ত্রপাতিসহ আন্তঃজেলা ও অন্তঃবিভাগীয় চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৬টি চোরাইকৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৮ ডিসেম্বর) থানায় এক প্রেস ব্রিফিংয়ে এমন তথ্য জানিয়েছেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ। আটককৃতরা হলেন-,রাসেল আহমদ (২৮), জুনেদ আহমদ (২৩) ও জাহাঙ্গীর মিয়া (৩০)।

পুলিশ জানায়, সাম্প্রতিক সময়ে কুলাউড়া থানা এলাকাসহ আশপাশ এলাকা হতে বেশ কয়েকটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটে। এর মধ্যে কুলাউড়া থানাধীন মাগুরা এলাকা থেকে সাংবাদিক সঞ্জয় দেবনাথ এর মোটর সাইকেল চুরির ঘটনায় একটি মামলা রুজু হয়। এর প্রেক্ষিতে পুলিশের একটি চৌকস টিম চোরাই মোটর সাইকেল উদ্ধার ও চোর চক্রের সদস্যদের গ্রেফতারে সাড়াশী অভিযানে নামে।
অভিযানকালে প্রথমে আন্তঃজেলা ও আন্তঃবিভাগীয় মোটর সাইকেল চোর চক্রের সদস্য কমলগঞ্জ থানার কালেঙ্গা গ্রামের বাসিন্দা জাহাঙ্গীরকে কুলাউড়া পৌরসভার কাছুরকাপন এলাকা হতে মোটর সাইকেলের তালা খোলার ৪ টি মাস্টার কীসহ আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে আন্তঃ জেলা ও বিভাগীয় মোটর সাইকেল চোর রাসেলকে কমলগঞ্জ থানার কালেঙ্গা গ্রামে তার শ্বশুর বাড়ী থেকে মোটর সাইকেল এর খোলা বডিসহ আটক করা হয়। জাহাঙ্গীর ও রাসেলের দেওয়া তথ্যমতে সিলেট জেলার গোলাপগঞ্জ থানার মেহেরপুর গ্রাম থেকে সাইকেল চোর চক্রের অন্যতম হোতা জুনেদ আহমদকে আটক করা হয়।
এরপর জাহাঙ্গীর, রাসেল ও জুনেদকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যমতে আন্তঃবিভাগীয় চোর চক্রের সক্রিয় সদস্য সামাদ এর নিজ বাড়ী সিলেট জেলাধীন গোলাপগঞ্জ পানিয়াগাঁ গ্রামে অভিযান পরিচালনা করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় এবং সামাদের বাড়ী থেকে একটি চোরাই সুজুকি মোটর সাইকেল ও একটি আরটিআর মোটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়। তাদের কাছ থেকে মোটর সাইকেল খোলার যন্ত্রাংশসহ মোট ৫ টি সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটর সাইকেল চোর চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh