শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ভর্তি বাছাই সম্পন্ন

মহি উদ্দিন রিপন
  • আপডেট : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২

২০২৩ শিক্ষাবর্ষে দেশের সকল সরকারি মাধ্যমিক বিদ্যালয়গুলোর ন্যায় কুলাউড়ার নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ ও নবম শ্রেণিতে ভর্তির জন্য লটারির ফল প্রকাশ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ মাহমুদুর রহমান খোন্দকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মঙ্গলবার বিকেল ৩টায় বিদ্যালয় প্রাঙ্গণে লটারি কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেনের সভাপতিত্বে ও শিক্ষক সোহেল আহমদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মোবারক হোসেন, সিনিয়র শিক্ষক মনির আহমদ চৌধুরী, সুধীর চন্দ্র শর্মা, সেলিম আহমদ, ধনঞ্জয় দেব, মোঃ আলতাফ হোসেন, মোঃ শামছুল ইসলাম, মোঃ শামছুদ্দোহা, আশতোষ মল্লিক, জয়নাল মিয়া, জাফর সাদেক, সুদর্শন রাম মালাকার, নন্দিতা দাস, ফেরদৌসি কাওসার চৌধুরী, হুসনে আরা, বিপাশা দত্ত, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম মছব্বির আলী, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিলসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন জানান, ৬ষ্ঠ শ্রেণীতে মোট ১৮৭ টি আবেদন পড়েছিল। সেখান থেকে লটারির মাধ্যমে সরকার নির্ধারিত ১২০ আসনে শিক্ষার্থীকে বাছাই করা হয়। আর নবম শ্রেণীতে ২৮টি আবেদন পড়েছিল। সেখান থেকে ২০টি আসনে ভর্তির জন্য শিক্ষার্থী বাছাই করা হয়। এছাড়া অপেক্ষামান আরো কিছু তালিকা রয়েছে। মেরিট লিস্ট থেকে কেউ ভর্তি না হলে অপেক্ষামান তালিকা থেকে কিছু শিক্ষার্থী ভর্তি করা হবে। স্কুলে ভর্তির লটারির ফলাফল (মেরিট লিস্ট ও অপেক্ষমান তালিকা) বিদ্যালয়ের নোটিশ বোর্ডে লাগানো হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh