শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় বাণিজ্য মেলার অনুমতি না দিতে ব্যবসায়ী সমিতির স্মারকলিপি

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

কুলাউড়ায় শুরু হতে যাচ্ছে মাসব্যাপী বাণিজ্য মেলা এই সংবাদে ফুঁসে উটছে কুলাউড়ার ব্যবসায়ী সহ সর্বস্তরের জনসাধারণ। তাই মেলার অনুমতি না দিতে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্মারকলিপি দিয়েছে কুলাউড়ার কাপড়, জুতা ও কসমেটিকস ব্যবসায়ী সহ ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।

১৫ ই ডিসেম্বর বৃহস্পতিবার কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল এই স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপিতে উল্লেখ করা হয় যে, গত দুই বছর যাবত করোনা পরিস্থিতি ও ভয়াবহ বন্যার কারনে ব্যবসায়ীরা আর্থিক ভাবে খতিগ্রস্থ। এছাড়া সরকারের ট্রেক্স ভ্যাট, ঘর ভাড়া, বিদ্যুৎ বিল ও কর্মচারী বেতন নির্বাহ করা ব্যবসায়ীদের জন্য কষ্টকর হয়ে পড়েছে এমতাবস্থায় মাসব্যাপী বানিজ্য মেলার আয়োজন ব্যবসায়ীদের জন্য মরার উপর খাঁড়ার ঘাঁ। তাই ব্যবসায়ীদের বৃহত্তর স্বার্থে মেলার অনুমতি না দিতে প্রশাসনের প্রতি দাবি জানানো হয়।

প্রতিনিধিদলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, সহ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ, কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, ওয়ার্ড সম্পাদক এজাজ মাহমুদ চৌধুরী ফুল, নজরুল ইসলাম, ওয়ার্ড সদস্য জুনেদ আহমদ, ব্যবসায়ী,খন্দকার অজিউর রহমান আসাদ, তানভীর আহমদ কাওছার প্রমুখ।

স্মারকলিপির অনুলিপি জেলা প্রশাসক মৌলভীবাজার, উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়র ও অফিসার ইনচার্জ কুলাউড়া থানাকে প্রদান করা হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh