শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২

 

কুলাউড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে। যথাযোগ্য সম্মান ও উৎসবমুখর আয়োজনে শুক্রবার সকাল ১১ ঘটিকায় কুলাউড়া ডাকবাংলো মাঠ (বঙ্গবন্ধু উদ্যানে) লাল গালিচা ও লাল সবুজের প্যান্ডেলে ওই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আনোয়ার ও লংলা আধুনিক ডিগ্রি কলেজের প্রভাষক মাজহারুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এ কে এম সফি আহমদ সলমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, কুলাউড়া থানার ওসি আব্দুস ছালেক, বিশিষ্ট রাজনীতিবিদ নওয়াবজাদা আলী ওয়াজেদ খান বাবু, বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা কমান্ডার সুশীল চন্দ্র দে, বীর মুক্তিযোদ্ধা রজব আলী ও বীর মুক্তিযোদ্ধা মো. মাসুক মিয়া,, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল মোমিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার, জেলা জাসদ সম্পাদক মইনুল ইসলাম শামীম, কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, বীর মুক্তিযোদ্ধা সন্তান নবাব আলী সজ্জাদ খানসহ বিভিন্ন বিভাগীয় সরকারি কর্মকর্তাসহ সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।
সভার পূর্বে উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের নেতৃত্বে এক বিজয় শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh