শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় পুকুরের পানিতে ডুবে গৃহবধুর মৃত্যু

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২

 

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে ২১ ডিসেম্বর বুধবার পুকুরের পানিত ডুবে সুমা মালাকার (২৩) নামক এক গৃহবধুর মৃত্যু হয়েছে। পৃথিমপাশা ইউপি সদস্য কিবরিয়া হাসান খােকন ও পুলিশ জানায়, পৃথিমপাশা ইউনিয়নের দওগাঁও গ্রামের বিমল মল্লিকের স্ত্রী সুমা মালাকার সকাল আনুমানিক দশটায় বাড়ির পুকুরে গােসল করতে যান। দীর্ঘসময় ফিরে না আসায় বাড়ির লােকজন পুকুর ঘাট থেকে তাকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে কুলাউড়া হাসপাতাল নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসক গৃৃহবধু সুমা মালাকার কে মৃত ঘােষণা করেন।
খবর পেয়ে কুলাউড়া থানার এসআই সালাউদ্দিন মিফতা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তিনি জানান, লাশের ময়না তদন্তের জন্য মৌললভীবাজার সদর হাসপাতালের মর্গ প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপার কুলাউড়া থানায় অপমৃত্যু মামলা দায়রা করা হয়েছে বলে থানার ওসি (তদন্ত) রতন চন্দ্র দেবনাথ জানান।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh