শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

সৃষ্টিশীল কাজের মাধ্যমে কালেরকণ্ঠ বেঁচে থাকুক লক্ষ বছর “- সিলেট বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান

আজহার মুনিম শাফিন
  • আপডেট : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩

সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান বলেছেন, কালের কণ্ঠ দেশের একটি শীর্ষস্থানীয় দৈনিক পত্রিকা। পত্রিকাটি তাঁর জন্মলগ্ন থেকেই এদেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে আর্ত মানবতার সেবায় দেশ ও জাতির কল্যাণে যেভাবে কাজ করছে সেটি অত্যন্ত প্রশংসার দাবি রাখে। ঘুনে ধরা সমাজ ব্যবস্থার আমুল পরিবর্তনের লক্ষ্যে সমাজের সকল অসংগতি পত্রিকার পাতায় তুলে ধরে নিয়মে ফিরিয়ে আনতে কালের কণ্ঠ দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। কালের কণ্ঠ লক্ষ বছর বেঁচে থাকুক তাদের সকল সৃষ্টিশীল কাজের মধ্যে দিয়ে।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে কুলাউড়া পৌর শহরের শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত কালের কন্ঠ শুভ সংঘ কুলাউড়ার অভিষেক ও শীতবস্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন বিভাগ সেরা এ উপজেলা চেয়ারম্যান । তিনি বলেন, কুলাউড়া শুভসংঘের একজন অভিভাবক হিসেবে প্রতিশ্রুতি দিচ্ছি, শুভসংঘের প্রতিটি ভালো কাজে উপজেলা পরিষদ তথা আমার ব্যক্তিগত পক্ষ থেকে সবসময় সহযোগিতার হাত প্রসারিত থাকবে।

তিনি বলেন, বিভাগীয় পর্যায়ে কুলাউড়াবাসীর অভিভাবক হিসেবে আমার এ শ্রেষ্ঠত্ব অর্জন আমি প্রথমেই সমগ্র উপজেলাবাসীকে উৎসর্গ করেছি। এখন জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় সাক্ষাৎকার দিয়ে এসেছি। আশা করছি, সকলের দোয়া ও আর্শিবাদ থাকলে আমি সিলেটবাসীর সম্মান ধরে রাখতে পারবো।

অনুষ্ঠানে শুভসংঘের উপজেলা শাখার সভাপতি উপাধ্যক্ষ মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহি উদ্দিন রিপনের সঞ্চালনায় আরো বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খোন্দকার, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুছ ছালেক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ার‌্যান ও শুভসংঘের উপদেষ্ঠা ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাবেক সভাপতি ও শুভসংঘের উপদেষ্ঠা ফারুক উদ্দিন আহমদ সুন্দর, কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনক্ এর সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম. মছব্বির আলী, কালের কণ্ঠের প্রতিনিধি ও শুভসংঘের উপদেষ্ঠা মাহফুজ শাকিল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী, কুলাউড়া থানার এস আই আব্দুর রহিম জিবান, যুক্তরাষ্ট্র প্রবাসী আজিজুল হক স্বপন, সাংবাদিক এস আলম সুমন, নাজমুল বারী সোহেল, শুভসংঘের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান, তানিম ইকবাল চৌধুরী, মনজুরে এলাহী বশির আল ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক আজহার মুনিম শাফিন, দপ্তর সম্পাদক হিমেল রহমান, প্রচার সম্পাদক মিফতা আহমদ রাফি, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আহমদ আলী, নারী বিষয়ক সম্পাদক সাদিয়া জাহান, ক্রীড়া সম্পাদক খায়রুল ইসলাম রুমেল, আপ্যয়ন বিষয়ক সম্পাদক কামরুল ইসলামসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

আলোচনা সভা শেষে সম্মাননা স্মারক তুলে দিয়ে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান-কে শুভেচ্ছা জানান শুভসংঘের বন্ধুরা ও উপস্থিত সকল অতিথিবৃন্দ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh