বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

বইমেলায় নিষিদ্ধ করা হলো ফ্রান্স প্রবাসী প্রীতির বই

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
লেখক জান্নাতুন নাঈম প্রীতি এখন থাকেন প্যারিসে। এবারের বইমেলায় তাঁর ‘জন্ম ও যোনির ইতিহাস’ বইটি আসার পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। এর আগে তাঁর আরও বেশ কয়েকটি বই প্রকাশিত হয়েছে। প্রীতি নতুন এই বইয়ে নিজের ব্যক্তিগত জীবনের কথা লিখেছেন। সঙ্গে দেশের বিনোদনজগতের কয়েকজন ‘সেলিব্রিটির’ জীবন নিয়ে কিছু কথা বলেছেন, যা নিয়ে আলোচনা-সমালোচনা চলছে।

প্রকাশনা সংস্থা নালন্দার স্বত্বাধিকারী রেদওয়ানুর রহমান (জুয়েল) জানান, বাংলা একাডেমির টাস্কফোর্স বইটি বিক্রি ও প্রদর্শনে নিষেধাজ্ঞা দেওয়ায় সেটি মেলা থেকে তুলে নেওয়া হয়েছে। তাদের দাবি, বইয়ের মধ্যে বিতর্কিত প্রসঙ্গ রয়েছে। মেলা নীতিমালা অনুযায়ী স্টল থেকে বইটি সরিয়ে ফেলা হয়েছে। তবে বইটি অনলাইনে অর্ডার করে এবং বাংলাবাজারে পাওয়া যাবে।

 

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh