শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় স্কাউট সমাবেশের উদ্বোধন করলেন সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

 

মৌলভীবাজারের কুলাউড়ায় ষষ্ঠ উপজেলা স্কাউট সমাবেশ ও চতুর্থ উপজেলা কাব ক্যাম্পুরীর উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকালে কুলাউড়া সরকারি কলেজ মাঠে উপজেলা স্কাউটসের আয়োজনে পাঁচদিন ব্যাপী এ স্কাউট সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন কুলাউড়া আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এই স্কাউটারদের মধ্য থেকে আগামী দিনের জাতীয় নেতৃত্ব গড়ে উঠবে, সাদাকে সাদা আর কালোকে কালো বলা মানুষ এই স্কাউট থেকে গড়ে উঠবে
ডিজিটাল বাংলাদেশ গড়তে নিজেকে স্মার্ট বাঙালি ও দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে হবে জানিয়ে সুলতান মনসুর আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের মুখে হাসি ফোটাতে কাজ করতে চান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও উপজেলা স্কাউটস সম্পাদক মো. সোহেল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবদুল হান্নান, আলী আমজদ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. আবদুল কাদির, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, স্কাউট কমিশনার আবদুল কাইয়ুম, জালালাবাদ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাহিদুল ইসলাম, রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল সালাম ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুন নাহার।
অনুষ্ঠানে কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি নওয়াবজাদা আলী ওয়াজিদ খান বাবু, কালের কন্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, দৈনিক কালবেলা প্রতিনিধি মহি উদ্দিনসহ  স্কাউটসের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh