বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

মরহুম শাইস্তা মিয়া স্মরনে ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

কুলাউড়া উপজেলার জয়চন্ডি ইউনিয়নের সামাজিক সংগঠন ‘ফ্রেন্ডশীপ সমাজ কল্যাণ ফাউন্ডেশন’ এর কর্ণধার মরহুম হাজী মোঃ শাইস্তা মিয়ার রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ফ্রেন্ডশীপ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে সোমবার (৩০ আগস্ট) বাদ আছর বিজয়া বাজারস্থ ইক্বরা কেজি স্কুলে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

ফাউন্ডেশনের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে মিলাদ মাহফিল শেষে দোয়া পরিচালনা করেন পূর্ব গিয়াসনগর জামে মসজিদের ইমাম মাওলানা জালাল উদ্দিন। মরহুম হাজী মোঃ শাইস্তা মিয়ার পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন উনার সুযোগ্য সন্তান রাহাত হোসেন সিপার।

মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন গিয়াসনগর জামে মসজিদের ইমাম মাওলানা সেলিম আহমদ, বিজয়াবাজার মসজিদের ইমাম মাওলানা আবদুল আহাদ হারুন, হাফিজ মোজাহিদুল ইসলাম, বিশিষ্ট দলিল লেখক ও সার্ভেয়ার সোনাওর আলী ময়না, শিক্ষানবিশ আইনজীবী মোতাহির মিলন, বিশিষ্ট সমাজ সেবক এম এ জলিল, যুবলীগ নেতা আবুল কালাম প্রমুখ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে ফাউন্ডেশনের সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ শতাধিক লোকজন উপস্থিত ছিলেন। পরে উপস্থিত সকলের মধ্যে শিরনী বিতরণ করা হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh