শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়া বালিকা বিদ্যালয়ের পক্ষ থেকে সফি আহমদ সলমান কে সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২২ মার্চ, ২০২৩

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এর দেশের তৃতীয় সেরা উপজেলা চেয়ারম্যান মনোনীত হওয়ায় কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, ছকাপন উচ্চ বিদ্যালয় ও কলেজ এর গভর্ণিংবডির সভাপতি ও কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যক্ষ সফি আহমদ সলমানকে ২১ মার্চ দুপুরে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় এর পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান করা হয়। কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সুরমান আহমদ এর পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাবেক চার বারের কাউন্সিলর ইকবাল আহমদ শামিম, সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার স্টাফ রিপোর্টার রাসেল আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে দেশের তৃতীয় সেরা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান বলেন, জেলার পর বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে এখন দেশের তৃতীয় সেরা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার গৌরবের অংশীদার কুলাউড়াবাসী। সকলের ভালোবাসা আর সহযোগিতার ফল আমার এই অর্জন। তিনি উপজেলার শিক্ষা সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, শুধু মাত্র শ্রেষ্ঠত্ব অর্জন নয় সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় কুলাউড়া উপজেলার শিক্ষা ব্যবস্থাকে আরও অনেক দূর এগিয়ে নিতে চাই।
ইতিপূর্বে তিনি ১৯৯৭ সাল থেকে একাধারে ২০১৫ সাল পর্যন্ত ৩য় মেয়াদে ১৯ বছর কাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করে স্বেচ্ছায় ছেড়ে দিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হোন।

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এর দেশের তৃতীয় সেরা উপজেলা চেয়ারম্যান মনোনীত হোন।

এর আগে ২০২২ সালের সেপ্টেম্বরে তিনি মৌলভীবাজার জেলা এবং ঐ বছর অক্টোবরে সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মনোনীত হন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh