শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ১ এপ্রিল, ২০২৩

কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের ব্রাহ্মণবাজার হলিছড়া নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। তার নাম হৃদয় চৈত্রী। নিহত হৃদয় কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের কংকন চৈত্রীর ছেলে।

শনিবার (১ এপ্রিল) সকাল আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, সকাল আটটার দিকে হলিছড়া এলাকায় মোটরসাইকেল আরোহীর রক্তাক্ত মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেন। পরে কুলাউড়া থানা পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. সোলায়মান আহমদ বলেন, প্রাথমিকভাবে নিহতের তথ্য পাওয়া গেছে। হৃদয় চৈত্রী সিলেটের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে কর্মরত ছিলেন।  সাপ্তাহিক ছুটি থাকায় তিনি তাঁর মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।
কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের স্বজনরা থানায় আসলে আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh