শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় আসক ফাউন্ডেশনের অভিষেক অনুষ্ঠান ও ইফতার মাহফিল

নিউজ ডেস্ক
  • আপডেট : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন কুলাউড়া উপজেলা শাখার নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৮ এপ্রিল বিকেল ৫টায় কুলাউড়ার একটি অভিজাত রেষ্টুরেন্টে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি এডভোকেট এটিএম মান্নানের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মাহফুজ শাকিলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খোন্দকার। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সংগঠনের বিভাগীয় কমিটির সভাপতি রকিব আল মাহমুদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সংগঠনের বিভাগীয় সহ-সভাপতি এম আতিকুর রহমান আখই, সাধারণ সম্পাদক এম এ আজিজ, সংগঠনের সিলেট জেলা কমিটির সভাপতি এড. সাইফুর রহমান খোন্দকার রানা, ক্রীড়া সম্পাদক জয়নাল হক, কুলাউড়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক এম মছব্বির আলী। এসময় সংগঠনের পক্ষ থেকে বক্তব্য দেন সহ-সভাপতি ডাঃ হেমন্ত চন্দ্র পাল, সাংগঠনিক সম্পাদক মোঃ বদরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ ডি রুবেল, খন্দকার অজিউর রহমান আসাদ, কাজী মখলিছুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন, আশরাফুল আলম কামরান, অর্থ সম্পাদক কাওছার আহমদ বাবলু, প্রচার সম্পাদক ইউসুফ আহমদ ইমন, সহ প্রচার সম্পাদক সাইফুল সিদ্দিকী, ক্রীড়া সম্পাদক রবিউল আউয়াল মিন্টু, দপ্তর সম্পাদক তফজ্জুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আশিকুল ইসলাম বাবু, ধর্ম বিষয়ক সম্পাদক আহমদ আলী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ধীরেন্দ্র মোহন দাস, সহ বন ও পরিবেশ সম্পাদক মোতাহার আলম চৌধুরী রাজু, সাংস্কৃতিক সম্পাদক আজিজুল ইসলাম সুলেমান, সহ মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সাদিয়া জাহান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সাইদুর রহমান, সদস্য জুরেদ আহমদ, নাজমুল বারী সোহেল, আব্দুর রহমান কাশেম, আব্দুল মজিদ রাশেদ, সাইদুল ইসলাম, সাব্বির আহমদ, হাবিবুর রহমান হোসাইন। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া থানার এএসআই আরিফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী এম এ জলিল, ইত্তেফাকের জুড়ী প্রতিনিধি কামরুল হাসান নোমান, সমকালের জুড়ী প্রতিনিধি বেলাল হোসাইন, সংবাদ সারাবেলার জুড়ী প্রতিনিধি খোর্শেদ আলম, প্রত্যয়ের আজাহার মুনিম শাফিন প্রমুখ।
উল্লেখ্য, গত ২৯ মার্চ সংগঠনের নির্বাহী পরিচালক নাজমুন নাহার স্বাক্ষরিত একটি পত্রে বিশিষ্ট আইনজীবি এ্যাড. এ.টি.এম মান্নানকে সভাপতি ও সিনিয়র সাংবাদিক এম. মছব্বির আলীকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh