শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় ‘আমাদের কথা’র ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩

ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। ইউরোপের জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘আমাদের কথা’ বরাবরই মানুষের মুখে হাসি ফুটাঁনোর জন্য অনেক কার্যক্রম পরিচালনা করে আসছে  ১০ বছর পাড়ি দেওয়া এই  গনমাধ্যমর এবার ও  ব্যতিক্রম হয়নি।

ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে ফাতেমা খাতুন মরিয়ম এর প্রকাশনায় ইউরোপের অনলাইন পত্রিকা “আমাদের কথা’র পক্ষ থেকে দু:স্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে, ১৬ এপ্রিল রোববার বিকেলে কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের বড়কাপন এলাকায় একশত পরিবারের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়, আমাদের কথার বাংলাদেশের সমন্বয়ক জিল্লুর রহমান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মহি উদ্দিন, শিক্ষক মাহবুব হোসেন মাছুম ,অলিউডর রহমান মিরাজ প্রমুখ।
ফাতেমা খাতুন(মরিয়ম) এর প্রকাশনায় বিচক্ষনতার সাথে এগিয়ে চলছে অনলাইন পত্রিকা আমাদের কথা
তিনি মনে করেন ঈদে দেশের মানুষ আনন্দে থাকলেই যেন তিনি আনন্দে ঈদ উদযাপন করতে পারবেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন
গরীব অসহায় ও দুস্থ মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমাদের কথার মাধ্যমে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। তাদের এই মানবিক কাজের জন্য প্রশংসার দাবি রাখেন ইতিমধ্যে তারা সামাজিক অনেক কাজে বিশেষ ভূমিকা রাখছেন।
আমাদেরকথার সম্পাদক লুৎফুর রহমান বাবু বলেন, গরীব অসহায় ও দুস্থ মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমাদের কথার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। যা কয়েক বছর থেকেই আমরা পরিচালিত করছি। আমাদের সামর্থ্য দিয়ে কিছু মানুষের মুখে হাসি ফোটানোর জন্যই আমাদের এই ক্ষুদ্র মানবিক প্রয়াস। আপনাদের কথা মানেই ‘আমাদেরকথা’ আমাদের এই প্রতিপাদ্য সামনে রেখেই আমরা চলছি অবিরাম। সামনের দিনগুলোতেও সবাই পাশে থাকবে সেই প্রত্যাশা।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh