শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

সুনামগঞ্জে ধান কাটার সময় বজ্রপাতে ৬ কৃষক নিহত

রিপন কুমার দাস
  • আপডেট : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

সুনামগঞ্জে হাওরে বোরো ধান কাটার সময় বজ্রপাতের ঘটনায় তিন উপজেলার ছয় জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই জন।
আজ রোববার সকাল থেকে জেলার বিভিন্ন হাওরে এই হতাহতের ঘটনা ঘটে। তখন ঝোড়ো হাওয়া ও বৃষ্টির সঙ্গে বজ্রপাত হচ্ছিল।

নিহত ব্যক্তিদের মধ্যে তিনজন ছাতক, দুজন দোয়ারাবাজার ও একজন তাহিরপুর উপজেলার বাসিন্দা।

নিহতরা হলেন, ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের দেবেরগাঁও গ্রামের মহিম মিয়া (১৩), বড়কাপন গ্রামের আরশ আলী (৬০), আব্দুস সামাদ (৪৫), দোয়ারাবাজার উপজেলার এরুখাই গ্রামের মিলন মিয়া (১৪), তারা মিয়া (৩২) এবং তাহিরপুর উপজেলার কুকুরকান্দি গ্রামের রমজান আলী (১৫)। এ সময় কুকুরকান্দি গ্রামের মুকতি মিয়া ও দোয়ারাবাজার উপজেলার নিজাম উদ্দিন (২৫) বজ্রপাতে আহত হয়েছেন।
পুলিশ জানিয়েছে, আজ রোববার সকাল থেকে আবহাওয়ার অবস্থা খারাপ ছিল। ঝড়বৃষ্টির সঙ্গে বজ্রপাত হচ্ছিল। এ সময় হাওরে পাকা ধান থাকায় সবাই ধান কাটায় ব্যস্ত ছিলেন। সকাল দশটার পর থেকে দমকা বাতাসের সঙ্গে বৃষ্টি ও বজ্রপাত শুরু হলে বজ্রপাতের আঘাতে হাওরে ধান কাটায় থাকা এই ছয় জনের মৃত্যু হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh