শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

আমি শ্রমিকদের কল্যাণে কাজ করে যাবো, এম এম শাহীন

কুলাউড়া প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ১ মে, ২০২৩

 

মহান মে দিবস উপলক্ষে কুলাউড়া উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন আয়োজিত আন্তর্জাতিক শ্রমিক দিবস এর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন বলেন, আমার বিশ্বাস শ্রমিকদের যারা ভালোবাসেন, আগামী দিনে শ্রমিকরা তাদেরকেই প্রতিনিধি নির্বাচিত করবেন। বিগত সময়েও আমি চা শ্রমিকদের মজুরি বৃদ্ধিতে সংসদে সোচ্ছার ছিলাম। এই দেশকে দ্রুত এগিয়ে নিতে হলে শ্রমিকদের ভালোবাসতে হবে এবং কাঙ্খিত মূল্যায়ন করতে হবে। রাজনীতি তথা সবকিছুর ঊর্ধ্বেও আমি শ্রমিকদের ভালোবাসি। জনগণের ভালোবাসা ও সমর্থনে আগামী দিনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে আমি নির্মাণ শ্রমিকসহ সকল পেশার শ্রমিকদের কল্যাণে কাজ করবো, পাশে থাকবো।
১ মে সোমবার কুলাউড়া উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের আহবানে হাজার হাজার নির্মাণ শ্রমিকের সরব অংশগ্রহণে বিশাল র‍্যালি কুলাউড়া শহর প্রদক্ষিণ করে এবং জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়। কুলাউড়া উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মুক্তারের সভাপতিত্বে ও কুলাউড়া সদর ইউনিয়ন নির্মাণ শ্রমিক কমিটির সাধারণ সম্পাদক তারিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইডিইডি কুলাউড়া উপজেলা শাখার সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, কুলাউড়া উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আক্তার আলী সেবু, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান জলিল, অর্থ সম্পাদক রউফ আহমদ শিবলু, নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতা তৈয়ব আলী, নুর উদ্দিন, দেলোয়ার হোসেন দিলু, সৈয়দ ইয়ামিন আলী, আলীম আহমেদ, ইলিয়াস আহমেদ, আব্দুল করিম, বাবুল আহমেদ, চেরাগ আলী, জসিম উদ্দিন প্রমূখ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন ফারুক আহমেদ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh