বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

শ্রীমঙ্গলে ট্রেন চাইনচ্যুত, সারাদেশের সাথে সিলেটের ট্রেন চলাচল বন্ধ

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : শনিবার, ২০ মে, ২০২৩

 

মৌলভীবাজারের লাউয়াছড়ায় শনিবার ভোরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তনগর উদয়ন এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ ৩ বগি চাইনচ্যুত হয়েছে। এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। তবে ঘটনার পর থেকে সারা দেশের সাথে সিলেটের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।
শ্রীমঙ্গল রেলওয়ে থানার উপ পরিদর্শক( এস আই) রায়হান এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান সিলেট আখাউড়া রেল সেকশনের লাউয়াছড়া জাতীয় উদ্যান এলাকায় শনিবার (২০ মে) ভোর ৫টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী উদয়ন এক্সপ্রেস আন্তনগর ট্রেনের ইঞ্জিন ও ৩ টি বগি লাইনচ্যুত হয়।
প্রাথমিক ভাবে জানা গেছে বৃষ্টিতে লাউয়াছড়া জাতীয় উদ্যান এলাকায় একটি গাছ রেল লাইনের ওপর হেলে থাকে । ওই গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উদয়ন এক্সপ্রেস আন্তনগর ট্রেনের ইঞ্জিন ও ৩ টি বগি লাইনচ্যুত হয়। এরপর থেকে সিলেটের সঙ্গে চট্টগ্রাম ও ঢাকার রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh