শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়া মাগুরা যুব সংঘের নতুন কমিটি গঠন

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : শনিবার, ২০ মে, ২০২৩

 

মৌলভীবাজারের কুলাউড়ায় মাগুরা যুব সংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে কাউন্সিলর তাছলিমা সুলতানা মনিকে চেয়ারম্যান, সুহেল আহমেদকে সভাপতি ও রাজ রায়কে সাধারণ সম্পাদক মনোনীত করে ৩ বছর মেয়াদি ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন করা হয়।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে সংগঠনটির অস্থায়ী কার্যালয় দক্ষিণ মাগুরাস্থ মহিলা কাউন্সিলর তাছলিমা সুলতানা মনির বাস ভবনে কমিটি গঠনের লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠক রাজ রায়ের পরিচালনায় সভাপতিত্ব করেন সাংবাদিক নাজমুল বারী সোহেল।

সভায় সর্বসম্মতিক্রমে ৪-৫-৮নং ওয়ার্ডের কাউন্সিলর তাছলিমা সুলতানা মনি কে চেয়ারম্যান, সুহেল আহমেদ কে সভাপতি ও রাজ রায়কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মতিউর রহমান সৌরভ, শেখ সলমান হোসেন, সহ সাধারণ সম্পাদক রাহুল দেব কিংকন, আব্দুল মোন্তাকিম শাফিন, সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম সাকিব, সহ-সাংগঠনিক আব্দুর রশীদ শুভ্র, কোষাধক্ষ ইকরাম খান, প্রচার সম্পাদক জামিল আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শফি রহমান।

এ ছাড়া দিপ দেব, জামিল আহমেদ, অঙ্গন রায়,রায়হান মিয়া,ইসহাক আলী রাকিব,নাছির উদ্দিন মাহি,অংকুর দেব,সুমন রায়,মোঃ আব্দুল আলী, মৃদুল দেব, সিদ্দিকী রাহাত, দূর্জয় কর, দিব্ব রাজ, হৃদয় , শাওন আহমেদ, সৌরভ আহমেদ, রুমন আহমেদ, মোঃ নয়ন,ফেরদৌস, বাবলু,অয়ন ধর, কামরান পারভেজ, খায়রুল মিয়া, রিয়াদ আহমেদ, জীবন, সৃজন, রুদ্র, সামাূ, রাজু, প্রান্তকে সদস্য মনোনীত করা হয়।

উপদেষ্টা হিসেবে দুবাই প্রবাসী কমিউনিটি নেতা মাগুরার বাসিন্দা নজরুল ইসলাম তালুকদার লিটন,আমেরিকা প্রবাসী বিশিষ্ট ক্রীড়া সংগঠক সাংবাদিক মাইনুর রহমান সুয়েব, ইতালি প্রবাসী বিশিষ্ট ক্রীড়া সংগঠক নাজমুল ইসলাম,লন্ডন প্রবাসী শেখ মোতাহির হোসেন ,আমেরিকা প্রবাসী মিছবাহুর রহমান এনাম,আনন্দ বিদ্যাপীঠ এর অধ্যক্ষ সুজিত দেব,প্রবাসী নিজামুর টিপু সাংবাদিক নাজমুল বারী সোহেল,প্রবাসী ছাদিকুর রহমান শিপলু , সংগঠক রুবেল বক্স পাবেল কে মনোনীত করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh