শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

রাজনগরে টমটম চালকের গলা কাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৭ মে, ২০২৩
মৌলভীবাজারের রাজনগর উপজেলা থেকে শাহাবউদ্দিন (৩৫) নামের এক টমটমচালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (২৭ মে) দুপুর সাড়ে ১২ দিকে উপজেলার টেংরা ইউনিয়নের হাজীনগর চা বাগান এলাকা থেকে ওই চালকের লাশ উদ্ধার করে রাজনগর থানার পুলিশ। নিহত শাহাবউদ্দিন কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের হিঙ্গাজিয়া গ্রামের নিজামউদ্দিনের ছেলে।স্থানীয় সূত্রে গেছে, আজ শনিবার সকালে হাজীনগর চা বাগানে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
রাজনগর থানার ওসি বিনয় ভূষণ রায় বলেন, কুলাউড়ার ব্রাহ্মণবাজার থেকে রাজনগর এলাকা পর্যন্ত নিহত চালক নিয়মিত টমটম চালাতেন। শুক্রবার রাতের কোনো একসময়ে তাকে কে বা কারা গলা কেটে হত্যা করে মৃতদেহটি বাগানে ফেলে তার টমটম গাড়িটি নিয়ে চলে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh