রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ায় শ্রমিক ইউনিয়নের সভাপতি মহিবুর রহমান ময়ুব স্বরনে শোকসভা ও দোয়া মাহফিল বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে স্বেচ্ছাসেবকদল বড়লেখায় উৎসব মুখর পরিবেশে শিবিরের কর্মী সমাবেশ অনুষ্ঠিত কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে স্টেপ এ্যাহেড বাংলাদেশের ঔষধ সামগ্রী হস্তান্তর কুলাউড়ায় শহীদি মার্চ কর্মসূচি পালন ৫ আগস্ট আমরা আরেকবার স্বাধীন হয়েছি : এম নাসের রহমান সাবেক দুই আইজিপি আটক কুলাউড়া সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী কিশোরীর মৃত্যু ক্ষমতায় গেলে গুম রোধে আন্তর্জাতিক কনভেনশন অনুযায়ী আইন করবে বিএনপি বায়ু দূষণে বাংলাদেশ বিশ্বের শীর্ষে, মানুষের আয়ু কমেছে প্রায় ৫ বছর

আনন্দ ভাগাভাগি করতে ফ্রান্সে ঈদ উৎসব আগামীকাল

আমাদের কথা
  • আপডেট : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

মুসলিম সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ। এই ঈদকে কেন্দ্র করেই প্রতিবছর আয়োজন করা হয় নানা উৎসবের। ঈদুল আজহা উপলক্ষে এবারও তেমনই ঈদ উৎসবের আয়োজন করেছে ফ্রান্স প্রবাসী বাংলাদেশিরাও।

ফ্রান্সে ঈদ উদ্‌যাপিত হবে বুধবার (২৮ জুন)। এদিন রাজধানী প্যারিসের জুরিস পার্কে ঈদ উৎসব আয়োজন করেছে ফ্রান্সে বসবাসরত প্রবাসী বাংলাদেশি কমিউনিটি। বিকেল তিনটায় শুরু হবে এই উৎসব। চলবে সন্ধ্যা সাতটা পর্যন্ত।

এই উৎসবে শিশুদের নানা খেলাধুলার পাশাপাশি নারীদের জন্য থাকবে খেলাধুলার আয়োজন। সেই সাথে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। আয়োজকরা জানিয়েছেন, প্রবাসে সবার সাথে ঈদের খুশি ভাগাভাগি করতেই এই ঈদ উৎসবের আয়োজন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh