বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

সিলেট-৩ উপ নির্বাচনে হাবিবের বিজয়ে ফ্রান্সে মিষ্টি বিতরন

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
সিলেট-৩ উপ নির্বাচনে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। প্রতিদ্বন্ধি জাতীয়পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিককে পরাজিত করে তিনি বিজয়ী হন । তার এ বিজয়ে মিষ্টি বিতরন করা হয়েছে ফ্রান্সে ।
সোমবার রাজধানী প্যারিসে মিষ্টি বিতরন করেন ফ্রান্স আওয়ামী লীগ সহ সভাপতি সুব্রত ভট্টাচার্য শুভ , যুগ্ম সাধারন সম্পাদক ফয়ছল উদ্দিন , ফ্রান্স আওয়ামী লীগ’র কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল হামিদ ।
এ সময় তারা বলেন , এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ভোটাররা এ নির্বাচনে ভোটের বিপ্লব ঘটিয়েছেন যা ভোটের ফলাফল প্রমাণ করে ।
একইসাথে বংগবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার সরকারকে ঐক্যবদ্ধভাবে সবাইকে সহযোগিতার জন্য আহ্বানও জানান তারা ।
উল্লেখ্য , যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান হাবিব ২০০৮ সাল থেকে সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে লবিং চালিয়ে আসছিলেন। মনোনয়ন নিয়ে তিনি প্রয়াত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর সঙ্গে তীব্র প্রতিদ্বন্ধিতা গড়ে তোলেছিলেন। এ কারণে গত এক যুগ থেকে মাঠে থাকা হাবিব স্থানীয়ভাবে সিলেট-৩ আসনের আওয়ামী লীগের একাংশের নেতৃত্ব দিয়ে আসছিলেন। এই নির্বাচনে জয়ের মাধ্যমে সিলেটের গুরুত্বপূর্ণ এ আসনটি নতুন নেতৃত্ব খুজে পেলো।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh