শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় পূর্বশত্রুতার জেরে শশুর বাড়িতে জামাইকে কুপিয়ে হত্যা।

স্টাফ রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

 

মৌলভীবাজারের কুলাউড়ায় কথা-কাটাকাটির জেরে মোটরসাইকেল নিয়ে মহড়া দিতে গিয়ে শ্বশুরবাড়িতে দুই পক্ষের সংঘর্ষে নিহত হয়েছেন রুবেল আহমদ (৩২)। রুবেল পার্শ্ববর্তী রাউৎগাঁও ইউনিয়নের মনরাজ গ্রামের বাসিন্দা ও সাবেক ইউপি সদস্য মৃত ওয়াহাব মিয়ার ছেলে।

সংঘর্ষে দুই পক্ষের আরো চারজন আহত হয়েছেন। রবিবার রাত ১১টার দিকে উপজেলার কর্মধা ইউনিয়নের কর্মধা গ্রামে এ ঘটনা ঘটে।
সোমবার রুবেলের ভাই সোহেল আহমদ বাদী হয়ে সাতজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ সোমবার দুপুর পর্যন্ত দুই নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে।
পুলিশ, মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত ৯টার দিকে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজারে রুবেল ও তার বন্ধুর সাথে চাচাশ্বশুরের ছেলে আবুল আজাদের বাগবিতণ্ডা হয়। পরে বাজারের ব্যবসায়ী নেতাদের বিষয়টি জানান আজাদ।
বিষয়টি সমাধানের আশ্বাস পেয়ে আজাদ বাড়িতে ফিরে তার পরিবারকে জানান। এতে আজাদের বাবা আব্দুল মন্নান, ভাই সালামসহ পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়ে রুবেলের শ্বশুর মবু মিয়ার ঘরে গিয়ে হুমকি দেন।
হুমকির বিষয়টি রুবেলের স্ত্রী নাছিমা মোবাইলে জানালে চার-পাঁচটি মোটরসাইকেল নিয়ে মহড়া দিতে যান। সবাইকে বাইরে রেখে বন্ধু মঞ্জুকে নিয়ে শ্বশুরবাড়িতে যান রুবেল।

এ সময় তার ওপর হামলা করেন আজাদের পরিবারের সদস্যরা। তার চিৎকারে বাইরে থাকা লোকজন ভেতরে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভই পক্ষের চারজন গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকে রুবেল ও মঞ্জুকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রুবেলের মৃত্যু হয়।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh