শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় হাওর অঞ্চলের খামারীদের মধ্যে ভেড়া বিতরণ

স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

মৌলভীবাজারের কুলাউড়ায় প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে হাওর অঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগী খামারীদের মধ্যে উন্নতজাতের ভেড়া বিতরণ করা হয়।
৮ জুলাই মঙ্গলবার দুপুরে উপজেলা প্রাণিসম্পদ অফিসে সুফলভোগী পরিবারের মধ্যে ২টি করে বিনামূল্যে ভেড়া বিতরণ করা হয়।উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার এর সভাপতিত্বে ভেড়া বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মেহেদী হাসান, সিনিয়র সাংবাদিক মো. খালেদ পারভেজ বখশ ও কুলাউড়া আসনের সাংসদ সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ এমপি’র প্রতিনিধি হোসেন মনসুর। অনুষ্ঠানে হাওর অঞ্চলের ১২০ সুফলভোগী পরিবারের মধ্যে বিনামূল্যে ২টি করে ভেড়া বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ইউএনও মো. মাহমুদুর রহমান খোন্দকার।উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার বলেন, হাওর অঞ্চলের পরিবারের জীবনমান উন্নয়নের লক্ষে প্রদত্ত প্রতিটি পরিবারকে ২টি করে ভেড়া প্রদান করা হবে। এ প্রকল্পের আওতায় কুলাউড়া উপজেলার কুলাউড়া, হাজিপুর, ব্রাহ্মনবাজার, জয়চন্ডী ও বরমচালসহ ৫ ইউনিয়নের প্রতি ইউনিয়নে ২৪ জনসহ মোট ১২০ সুফলভোগী পরিবারের মধ্যে ২টি করে ভেড়া বিতরণ করা হবে।
ইতিমধ্যে  উপজেলায় নৃ – গোষ্ঠীর মধ্যে ষাঢ় গরু বিতরণ করা হয়েছে হাওর অঞ্চলের কৃষকদের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh