বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে অন্তর্বর্তীকালীন সরকার সিলেটে পূর্ব বিরোধের জেরে ফিনল্যান্ড প্রবাসীর ওপর হামলা কুলাউড়ায় সাবেক এমপি এ.এন.এম ইউছুফের মৃত্যুবার্ষিকী পালিত আমান উল্লাহ স্যারের রেজিষ্ট্রেশনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো এনসি স্কুলের ১১৬ বছর উদযাপনের কার্যক্রম কুলাউড়ায় পুলিশের অভিযানে শ্রমিকলীগ নেতা ও পলাতক আসামি গ্রেফতার কুলাউড়া উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন কুলাউড়ায় বেশি দামে পণ্য বিক্রি, ৯ ব্যবসায়ী গুনলেন জরিমানা পূজামণ্ডপে মানসিক প্রতিবন্ধীর সাথে এ কেমন নিষ্ঠুর আচরণ! কুলাউড়ায় পুলিশের বিশেষ অভিযানে ৭ পলাতক আসামি আটক কুলাউড়ায় কুখ্যাত ডাকাত ইকবাল গ্রেপ্তার

কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি কুলাউড়ার কমিটি গঠন

স্টাফ রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

 

বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি কুলাউড়ার কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মিতালী ফার্মেসীর স্বত্ত্বাধিকারী অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমানকে সভাপতি, রামগোপাল ফার্মেসীর স্বত্ত্বাধিকারী সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজলকে সিনিয়র সহ-সভাপতি ও শেলুর রহমানকে সহ-সভাপতি করা হয়েছে।

১৬ সেপ্টেম্বর পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি কুলাউড়ার সম্মেলনে সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজলের সভাপতিত্বে ও মো. শেলুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান। প্রধান আলোচক ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির পরিচালক ও মৌলভীবাজার জেলা সভাপতি ইমদাদুল হক মছনু। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের মৌলভীবাজার জেলা কমিটির সদস্য সেলিম আহমদ। এছাড়া বক্তব্য রাখেন মো. আতিকুর রহমান আনু, জসিম উদ্দিন, মো. সাহেদ। অনুষ্ঠানে সর্ব সম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট নতুন পরিচালনা কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটির পরিচালক পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন মো. দরছ মিয়া, আতিকুর রহমান আনু, জাকির হোসেন, বদরুজ্জামান সজল, নির্মাল্য মিত্র সুমন, মোশাররফ হোসেন শামীম, বাদশা মিয়া, জসিম উদ্দিন, সিদ্দিকুর রহমান, আতাউর রহমান, প্রদীপ মল্লিক, খালেদ পারভেজ বখ্শ, শ্রী পদ বর্ধন, সৈয়দ ইমরান আলী।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh