শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

প্রবাসী সাংবাদিক বকুল খানের সাথে উপজেলা প্রেসক্লাবের মতবিনিময়

স্টাফ রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩

 

কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের আয়োজনে অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রেসক্লাব স্পেনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কুলাউড়ার কৃতি সন্তান স্পেন প্রবাসী কমিউনিটি নেতা সাংবাদিক বকুল খান সাথে মতবিনিময় করেছে কুলাউড়া উপজেলা প্রেসক্লাব। মতবিনিময় শেষে বকুল খান কে প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রধান করা হয়। ২২ সেপ্টেম্বর রাতে কুলাউড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম মছব্বির আলীর সভাপতিত্বে ও প্রেসক্লাবের ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক হাসান আল মাহমুদ রাজুর পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক।

সংবর্ধীত অতিথির বক্তব্য দেন প্রবাসী সাংবাদিক বকুল খান। এ সময় বক্তব্য দেন কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মাহফুজ সাকিল, সহ সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন,কোষাধক্ষ্য আজহার মুনিম শাফিন প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুলাউড়া থানার এ এস আই এনামুল ইসলাম,উপজেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য আব্দুল জলিল,প্রচার সম্পাদক মিফতা আহমদ রাফি,সদস্য কাওসার আহমদ,সদস্য বশির আল ফেরদৌস সহ প্রেসক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh