শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ার চিহ্নিত ছিনতাইকারী অবশেষে পুলিশের খাঁচায়

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

 

কুলাউড়ায় একাধিক ছিনতাই ও চুরির মামলার অভিযুক্ত এবং চিহ্নিত ছিনতাইকারী মোস্তাফিজুর রহমান ফুল অবশেষে পুলিশের খাঁচায় ধরা পড়লো। বুধবার (৮ নভেম্বর) বিকেলে উপজেলার জয়চন্ডী বিজয়া সড়ক এলাকা থেকে ছিনতাইকারী ফুলকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেকের নির্দেশনায় এএসআই নাজমুল হোসেন ও পুলিশ সদস্য মো. মোশাররফ হোসেন গোপন সংবাদের ভিত্তিতে মামলার পরওয়ানাভুক্ত আসামী মোস্তাফিজুর রহমান ফুলকে গ্রেপ্তার করতে অভিযান শুরু করে। বিজয়া সড়কে তার অবস্থান শনাক্ত করে সেখানে এএসআই নাজমুল হোসেন ও পুলিশ সদস্য মো. মোশাররফ হোসেন উপস্থিত হন। ফুল পুলিশের উপস্থিতি টের পেয়ে সে সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ অবশেষে তাকে ধরতে সক্ষম হয়।

থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, একাধিক মামলার আসামী মোস্তাফিজুর রহমান ফুলের অবস্থান নিশ্চিত হয়ে কুলাউড়ার বিজয়া সড়ক এলাকায় অভিযান চালানো হয়। পুলিশ দেখে সে সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে ধরতে সক্ষম হয় পুলিশ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh