মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ কুলাউড়ায় কাঁকড়াছড়া পুঞ্জির লোকদের রাস্তায় চলাচলে আবারো বাঁধার অভিযোগ

এশিয়ান কাপের তৃতীয় ধাপে টিকিট বিক্রি শুরু

ফারজানা আহমেদ
  • আপডেট : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

বিশ্বকাপের পর আবারো ফুটবলের একটি বড় আয়োজন করছে মধ্যপ্রাচ্যের অন্যতম ধনী দেশ কাতার। এবার তারা এশিয়ান কাপ ২০২৩ নিয়ে মেতে উঠবে। ২০ ডিসেম্বর বুধবার থেকে তৃতীয় ধাপে টিকিট বিক্রি চালু করেছে । ৩য় পর্বের টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ২৫ কাতারী রিয়াল । টিকিট অনলাইনে কেনা যাবে অফিসিয়ালওয়েবসাইটে থেকে । এখানে ক্লিক করুন

টিকিটের প্রথম এবং দ্বিতীয় ধাপে দর্শকদের ব্যাপক চাহিদা দেখা গেছে। টুর্নামেন্টের জন্য টিকিট কেনার তালিকায় শীর্ষে রয়েছে কাতার, সৌদি আরব এবং ভারত ।

এএফসি এশিয়ান কাপ ২০২৩ ম্যাচের সমস্ত টিকিট ডিজিটাল টিকিট আকারে পাওয়া যাবে। যেগুলো যেকোনো মোবাইল ফোনে ডাউনলোড করে ই-টিকিট হিসেবে উপস্থাপন করতে পারবে। দর্শকদের স্টেডিয়ামে প্রবেশের জন্য “হায়া” কার্ড বাধ্যতামূলক নয়।

কাতার তৃতীয়বারের মতো এশিয়ান কাপ আয়োজনে করেত যাচ্ছে । এশিয়া মহাদেশের ২৪টি সেরা দল বিশ্বকাপের স্টেডিয়াম গুলিতে শিরোপা জয়ের লক্ষে অংশ নিবে। ১২ই জানুয়ারি ২০২৪ এ পর্দা উঠবে এশিয়ান কাপ ২০২৩ এর । ১০ ফেব্রুয়ারী এশিয়ান কাপ ২০২৩ এর ফাইনাল ম্যাচে মাধ্যমে পর্দা নামবে এই আসরের । লুসাইল স্টেডিয়াম উদ্বোধনী এবং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে । যে স্টেডিয়াম ২০২২ সালের বিশ্বকাপের ফাইনাল খেলা হয়েছিল।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh