শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণে কর্মকর্তাদের প্রশিক্ষণ

মহি উদ্দিন রিপন
  • আপডেট : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের ভোটকেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার ও পোলিং অফিসারদের ২ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

রবিবার (২৪ ডিসেম্বর) সকালে শহরের নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয়ে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুনের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল বাশারের সঞ্চালনায় প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মনজুর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা মো. শাহীন আকন্দ, কুলাউড়া থানার ওসি মো. আলী মাহমুদ প্রমুখ।
কর্মশালায় ভোটপূর্ব নির্বাচনী মালামাল সংগ্রহ, ভোট চলাকালীন ও ভোট গণনাকালীন দায়িত্ব ও কর্তব্য, ভোটগ্রহণ পরবর্তী করণীয় এবং বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সমন্বয় সাধন সম্পর্কে ধারণা দেওয়া হয়। সহকারী রিটার্নিং কর্মকর্তা ও
ইউএনও মাহমুদুর রহমান মামুন জানান, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন করার লক্ষে বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
তারই ধারাবাহিকতায় আজকে আমরা প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার ও পোলিং অফিসার মিলে মোট ২৪০০ কর্মকর্তাদের ২ দিনব্যাপী প্রশিক্ষণ দেওয়া হচ্ছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh