শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

শফিউল আলম চৌধুরী নাদেলের সাথে রাজনৈতিক নেতৃবৃন্দের নির্বাচন পরবর্তী  মতবিনিময়সভা

মহি উদ্দিন রিপন
  • আপডেট : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪

মৌলভীবাজারের কুলাউড়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী মতবিনিময় করেছেন জাতীয় সংসদ সদস্য  শফিউল আলম চৌধুরী নাদেল। দ্বাদশ সংসদ নির্বাচনে মৌলভীবাজার – ২ কুলাউড়া আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। ৩১ জানুয়ারী (বুধবার) রাতে সংসদ সদস্যের কৌলাস্থ নিজ বাড়িতে  উপজেলার ও ইউনিয়ন আওয়ামীলীগের  নেতৃবৃন্দের নিয়ে আলোচনা ও  মতবিনিময় সভার আয়োজন করেন  । অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত  সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল  নেতাকর্মীদের উদ্দেশে বলেন, জননেত্রী শেখ হাসিনা  ও দল আমাকে নির্বাচন করার জন্য আওয়ামীলীগের মনোনয়ন দিয়েছিলেন। আমি নির্বাচন করেছি, আমি  আওয়ামীপ্রেমিক ও সাধারণ জনগণের যে সাড়া পেয়েছি তা কখনো ভুলার নয়, আমি আপনাদের উন্নয়নের স্বার্থে সবাই একসাথে নিয়ে একতাবদ্ধ হয়ে স্মার্ট কুলাউড়া গড়তে কাজ করে যাবো।  নেতাকর্মীদের সকল বিপদ আপদে পাশে আছি ও আগামীতে থাকবো। উন্নয়নের জন্য আমি কথা দিচ্ছি কাজ করে  আপনাদের নিয়ে উন্নত সুখী সমৃদ্ধ কুলাউড়া গড়বো ।

কুলাউড়া  উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু’র  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, নির্বাচনে সমন্নয়কদের পক্ষে বক্তব্য রাখেন আব্দুল মোক্তাদির তোফায়েল,  বদরুল ইসলাম বদর, ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন, খোরশেদ আলম খান সুইট, মুহিবুল ইসলাম আজাদ,খলিলুর রহমান, আকবর আলী সোহাগসহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি / সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের  সহ সভাপতি মনসুর আহমদ চৌধুরী, অরবিন্দু ঘোষ বিন্ধু, কামাল হাসান, সিএম জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, কোষাধ্যক্ষ খালেদ আহমদ,  যুবলীগের সভাপতি আব্দুস শহীদ, সম্পাদক মইনুল ইসলাম সবুজ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এনামুল হক মিফতা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh