শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

নিম্ন আয়ের মানুষদের কম দামে নিত্যপণ্য সরবরাহ নিশ্চিত করছে সরকার – এমপি নাদেল

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

 

সারা দেশে স্বল্প আয়ের মানুষকে প্রতি মাসে সাশ্রয়ী মূল্যে নিত্যপণ্য সরবরাহ করতে ১ কোটি পরিবারকে দেওয়া হচ্ছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবির) স্মার্ট ফ্যামিলি কার্ড। তারই ধারাবাহিকতায় কুলাউড়া ও স্মার্ট বিতরণ শুরু হয়েছে।
(শুক্রবার) ২ ফেব্রুয়ারী কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে আনুষ্ঠানিক ভাবে স্মার্ট বিতরণ করেন জাতীয় সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল। বিতরণ ব্যবস্থা আরও সহজ করতে উপকারভোগীদের দেওয়া হচ্ছে এই স্মার্ট ফ্যামিলি কার্ড। এসব কার্ডের চিপে উপকারভোগীর সব তথ্য থাকবে।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘নিম্ন আয়ের মানুষদের কম দামে নিত্যপণ্য সরবরাহ নিশ্চিত করছে সরকার। স্মার্ট কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য পাওয়া সহজ ও নিশ্চিত হবে।গরীব-দুখী, অসহায় মানুষ যারা দারিদ্র্য সীমার নিচে বসবাস করেন তাদের কথা বিবেচনা করে এক কোটি ফ্যামিলি কার্ড অর্থাৎ ৫ কোটি মানুষকে কম মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য দেওয়ার সিদ্ধান্ত নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ইউনিয়ন পরিষদের সচিব তুষার কান্তি দে চৌধুরীর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মাহমুদুর রহমান মামুন এর সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকবর আলী সোহাগ, এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান আব্দুল মোক্তাদির তোফায়েল,দৈনিক সময়ের আলো প্রতিনিধি সাইদুল হাসান শিপন, কালবেলা প্রতিনিধি মহি উদ্দিন রিপন, ইউনিয়ন পরিষদের সদস্য ও সদস্যাগন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh