শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

শফিউল আলম চৌধুরী নাদেলকে আহ্বায়ক করে ১১ জনের আঞ্চলিক ক্রিকেট কমিটি গঠন

মহি উদ্দিন রিপন
  • আপডেট : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪

দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে আলোর মুখ দেখলো বিসিবির আঞ্চলিক ক্রিকেট কমিটি। ঢাকার বাইরে ক্রিকেটকে ছড়িয়ে দিতে, স্থানীয় ক্রিকেটকে শক্তিশালী করতে দীর্ঘদিন থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আঞ্চলিক ক্রিকেট কমিটি গঠনের চেষ্টা করছিল।

নানা জল্পনা-কল্পনা শেষে অবশেষে আঞ্চলিক ক্রিকেট কমিটি অনুমোদন করেছে ক্রিকেট বোর্ড। বিসিবির সাধারণ সভায় সোমবার ঢাকা, সিলেট, চট্টগ্রাম, রাজশাহী ও রংপুরের আঞ্চলিক ক্রিকেট কমিটি অনুমোদন করা হয়।
সিলেট আঞ্চলিক কমিটির আহ্বায়ক করা হয়েছে বিসিবির পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মৌলভীবাজার ২ কুলাউড়া আসনের জাতীয় সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেলকে। এছাড়া কমিটিতে সদস্য হিসেবে রাখা হয়েছে আরো দশজনকে।
আঞ্চলিক ক্রিকেট কমিটির সদস্য হয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দীন আহমেদ সেলিম, মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিসবাহ উর রহমান, সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রাজা চৌধুরী, বদরুল আলম, শহিদ আহমদ চৌধুরী, হানিফ আলম চৌধুরী, আফজাল রশিদ চৌধুরী, গোলাম জাবির চৌধুরী জাবু, মোস্তফা ফরহাদুল হোসেন কোরেশী (ফরহাদ কোরেশী), সৈয়দ তকরিমুল হাদী কাবী।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh