শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় যায়যায়দিনের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৯ জুন, ২০২৪

 

মৌলভীবাজারের কুলাউড়ায় পাঠক নন্দিত যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। যায়য়ায়দিন ফ্রেন্ডস ফোরাম, কুলাউড়া’র আয়োজনে রোববার (৯ জুন) বিকালে কুলাউড়া পৌরসভা হলরুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যায়যায়দিনের কুলাউড়া প্রতিনিধি আবদুল আহাদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ক্যশৈনু , প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি, যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, নিউ নেশন জেলা প্রতিনিধি এম মছব্বির আলী, পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী সুহেল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির, সময়ের আলো জেলা প্রতিনিধি সাইদুল হাসান শিপন, মানব কণ্ঠ প্রতিনিধি জসিম চৌধুরী, কালবেলা প্রতিনিধি মহি উদ্দিন রিপন, অনুলিপি কুলাউড়ার প্রতিষ্ঠাতা আশিকুল ইসলাম বাবু, দেশের কণ্ঠ প্রতিনিধি রফিকুল ইসলাম মামুন, ভোরের পাতা প্রতিনিধি রুবেল বক্স পাবেল, চ্যানেল কুলাউড়ার সম্পাদক শামছ উদ্দিন বাবু, কুলাউড়ার ডাক ডট কমের রুহুল আমিন।

আলোচনা সভায় বক্তারা যায়যায়দিনের ভূইয়সী প্রশংসা করে বলেন, পাঠক নন্দিত যায়যায়দিন এদেশের ইতিহাসে এক অবিস্মরণীয় নাম। দৈনিক যায়যায়দিন এই ১৯ বছরে বস্তুনিষ্ঠতা, নিরপেক্ষতা, প্রগতিশীলতা, ভাষা ও প্রযুক্তি ব্যবহার অক্ষুণ্ণ রেখে চলেছে। বক্তারা যায়যায়দিনকে শুভেচ্ছা জানান এবং পত্রিকাটি যেন তার অবস্থান ধরে রাখে সে প্রত্যাশা করেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh