শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ার টিলাগাঁও জামে মসজিদের মোতাওয়াল্লী রজব আলীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৯ জুন, ২০২৪

 

কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লহরাজপুর গ্রামের বাসিন্দা, টিলাগাঁও বাজার জামে মসজিদের মোতাওয়াল্লি ও টিলাগাঁও প্রবাসী ঐক্য পরিষদের অন্যতম সিনিয়র সমন্বয়কারী, সমাজসেবক হাজী মোঃ রজব আলী আর নেই। বুধবার (১৯ জুন) সকাল ৯টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি—রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৫ মেয়ে রেখে গেছেন। ঐদিন বিকেল ৫টা ৪৫ মিনিটে বাংলাটিলা শাহী ঈদগাহ মাঠে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে জানাজাপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন বিএনপির কেন্দ্রীয় নেতা এডভোকেট এএনএম আবেদ রাজা, কুলাউড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল, টিলাগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ মহিউদ্দিন হুসেন, আবদুল হান্নান চৌধুরী ও আবদুল মালিক, মাওলানা মোঃ ফয়জুর রহমান প্রমুখ। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
এদিকে টিলাগাঁও প্রবাসী ঐক্য পরিষদের সিনিয়র সমন্বয়কারী হাজী মোঃ রজব আলীর মৃত্যুতে সংগঠনের উপদেষ্টাগণ, কার্যকরী কমিটির নেতৃবৃন্দ ও দেশীয় সমন্বয়কারীগণ গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh