শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

বড়লেখায় ইটাউরী হেল্পিং হ্যান্ডস ইউকে’র উদ্যোগে কোরবানির মাংস বিতরণ

মিফতা আহমেদ লিটন
  • আপডেট : শুক্রবার, ২১ জুন, ২০২৪

 

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মৌলবীবাজারে বড়লেখায় প্রবাসীদের সামাজিক সংগঠন ইটাউরী হেল্পিং হ্যান্ডস ইউকে’র উদ্যোগে গ্রামের দরিদ্র ও অসহায় মানুষের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) দুপুরে ইটাউরী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ মাংস বিতরণ করা হয়।

জানা যায়, ইটাউরী হেল্পিং হ্যান্ডস ইউকে’র অর্থায়নে ২ লক্ষ ৩৫ হাজার টাকা মূল্যের দুটি গরু কোরবানির জন্য প্রদান করা হয়।ইটাউরী গ্রামবাসীর সহাযোগিতায় গ্রামের ১৬০ টি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে কোরবানির মাংস বিতরণ সম্পন্ন করা হয়।

এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেল্পিং হ্যান্ডস ইউ কে এর সাধারন সম্পাদক ইংল্যান্ড প্রবাসী সুহেল আহমদ,কার্যকরী কমিটির অন্যতম সদস্য ইংল্যান্ড প্রবাসী জালাল উদ্দিন উজ্জল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এনাম উদ্দিন বিশিষ্ট মুরব্বী মস্তুফা উদ্দিন মাখন,ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জয়নাল আবেদীন,ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ফয়জুর রহমান বেলাই, নজরুল ইসলাম লিলু, ইব্রাহিম আলী,শাহাব উদ্দিন মিনু, সৈয়দ আব্দুর রহিম উনু, ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ওয়াহিদুল হক এপলু, স্থানীয় ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান সাজু আহমদ,ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল করিম, সৈয়দ জিল্লুর রহমান ,আব্দুল্লাহ আল মামুন, এমরান হোসেন,ইংল্যান্ড প্রবাসী এহছান আহমদ প্রমূখ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh