শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

সরকার পর্যাপ্ত ত্রাণ মজুত রেখেছে কেউ বঞ্চিত হবেন না –  কুলাউড়ায় এমপি নাদেল

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শনিবার, ২২ জুন, ২০২৪

 

মৌলভীবাজারের কুলাউড়ায় বন্যাকবলিত এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল। শনিবার (২২ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার ৩টি ইউনিয়ন এলাকার দেড়শতাধিক মানুষের মাঝে এ ত্রাণসহ শুকনো খাবারও বিতরণ করেন তিনি।
এ সময় বন্যার্তদের উদ্দেশ্যে নাদেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এখানকার দুর্গত মানুষদের আমি খোঁজ নিতে এসেছি। প্রধানমন্ত্রীর পাঠানো ত্রাণ আপনাদের মাঝে বিতরণ করতে এসেছি। পর্যাপ্ত পরিমাণে ত্রাণ রয়েছে। কেউ ত্রাণ থেকে বঞ্চিত হবেন না বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
জানা গেছে, গত ১৭ জুন ভোররাত থেকে শুরু হওয়া টানা চারদিনের ভারি বর্ষণে উপজেলার ১ পৌরসভাসহ ৮টি ইউনিয়ন প্লাবিত হয়ে লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়েছেন। অনেকে বর্তমানে আশ্রয়কেন্দ্রে রয়েছেন। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জয়চণ্ডী, ভূকশিমইল ও বরমচাল ইউনিয়নের বন্যাকবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করে দেড়শতাধিক মানুষের মাঝে ত্রাণ ও শুকনো খাবার পৌঁছে দেন এমপি নাদেল।
এ সময় উপজেলা চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ, মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আকিব উল্লাহ, থানার ওসি মো. আলী মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিমুল আলী, জয়চণ্ডী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব মাহবুব, ভূকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান মনির, বরমচাল ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আহমদ খান সুইট, কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এম এ রহমান আতিকসহ স্বস্থ ইউনিয়নের ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh