বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ সিপার উদ্দিন

স্টাফ রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৮ জুলাই, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"source_ids":{},"source_ids_track":{},"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

 

কুলাউড়ায় ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। ৮ জুলাই (সোমবার) দুপুরে তিনি আনুষ্ঠানিকভাবে এ দায়িত্ব গ্রহণ করেন। এ সময় তাঁকে কলেজের শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা-কর্মচারীরা ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন।

যোগদানের সময় উপস্থিত ছিলেন কলেজের বিদায়ী ভারপ্রাপ্ত অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টু ও শিরিন বেগম, কলেজ গভনিংবর্ডির সদস্য, বরমচাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফজলুল হক ও সাংবাদিক মো. খালেদ পারভেজ বখশ, কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিনসহ কলেজের শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এক প্রতিক্রিয়ায় অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন, শিক্ষক-কর্মচারীরা আন্তরিক হলে এ প্রতিষ্ঠানকে সেরা প্রতিষ্ঠানে রূপদান করা সম্ভব হবে। ছাত্রছাত্রীদের ভালো ফলাফল, ভর্তি বৃদ্ধি, কলেজের সৌন্দর্য ও অবকাঠামো উন্নয়নে তিনি কাজ করবেন বলে জানান।

জানা গেছে, অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ১৯৯৭ সালে ঢাকা কলেজ থেকে প্রাণিবিদ্যা বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করে ২০০২ সালে ভাটেরা কলেজে কম্পিউটার শিক্ষা বিষয়ে প্রভাষক হিসেবে যোগ দেন। ২০১২ সালে কুলাউড়া ডিগ্রি কলেজে আইসিটি বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করে পরে সহকারী অধ্যাপক হিসেবে পদোন্নতি লাভ করেন। এরপর ২০১৭ সাল থেকে তিনি ভাটেরা ডিগ্রি কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। শিক্ষকতার পাশাপাশি তিনি বর্তমানে কুলাউড়া পৌরসভার মেয়রের দায়িত্বে রয়েছেন।

উল্লেখ্য, মহিলা কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রউফ ২০২০ সালের ১৫ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। এরপরে দীর্ঘদিন কলেজের উপাধ্যক্ষ মো. এমদাদুল ইসলাম ভুট্টু ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে কলেজের দায়িত্ব পালন করে গত ৩০ জুন তিনি অবসরে যান।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh