মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ কুলাউড়ায় কাঁকড়াছড়া পুঞ্জির লোকদের রাস্তায় চলাচলে আবারো বাঁধার অভিযোগ

ইতা‌লিতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত এ. টি. এম. র‌কিবুল হক

মহি উদ্দিন রিপন
  • আপডেট : বুধবার, ২১ আগস্ট, ২০২৪

পররাষ্ট্র মন্ত্রণাল‌য়ের দক্ষিণ এশিয়া অনুবিভাগের মহাপরিচালক এ. টি. এম. রকিবুল হককে ইতালিতে বাংলাদেশের পরবর্তী রাষ্ট্রদূত নিয়োগ দিয়েছে সরকার। তিনি বর্তমান রাষ্ট্রদূত মো. ম‌নিরুল ইসলামের স্থলা‌ভি‌ষিক্ত হবেন।

বিসিএস (পররাষ্ট্র) ক্যাডারের ২০ ব্যাচের পেশাগত কূটনীতিক, ২০১১সালে বাংলাদেশ ফরেন সার্ভিসে যোগদান করেন।

এর আগে তিনি  নয়াদিল্লিতে বাংলাদেশ হাইকমিশনে ডেপুটি হাইকমিশনার ছিলেন। এ. টি. এম. রকিবুল হক ইসলামাবাদ, হেগ এবং নিউইয়র্কের বাংলাদেশ মিশনে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh