বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

কুলাউড়ায় রেমিট্যান্স যোদ্ধা মানবিক ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

মো.মহি উদ্দিন
  • আপডেট : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪
 কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের শ্রীপুর এলাকায় “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রেমিট্যান্স যোদ্ধা মানবিক ফাউন্ডেশন নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। ২৩ আগস্ট শুক্রবার শ্রীপুর জালালীয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা হলরুমে বিশিষ্ট শিক্ষানুরাগী সাবেক চেয়ারম্যান এএনএম খালেদ লাকির সভাপতিত্বে ও লিমন আহমদের পরিচালনায় সংগঠনের আত্বপ্রকাশ অনুষ্ঠানে মূল প্রতিপাদ্য বিষয় তুলে ধরেন সংগঠনের প্রধান সমন্বয়কারী গাংকুল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা এফ.এইচ.এম ইউছুফ আলী। এসময় বক্তব্য রাখেন শ্রীপুর জালালীয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ শামছুল হক, বিশিষ্ট সংগঠক মোঃ বদরুল হোসেন খান, ভাটেরা স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক, সাংবাদিক একেএম তাহিরুল হক, ইউপি সদস্য ছয়ফুল ইসলাম, মোঃ লুৎফুর রহমান, সাবেক ইউপি সদস্য মোঃ মোস্তফা কামাল, মাওলানা মোঃ ইয়াছিন আলী, মাওলানা মোঃ আব্দুল গফফার, মোঃ সেলু আহমেদ প্রমুখ। এই সংগঠন পৃথিবীর বিভিন্ন দেশে অবস্থানরত ত্যাগী, মানবিক এবং দেশ ও জাতির কল্যাণে নিবেদিত একঝাঁক তরুণ আল্লাহর সন্তুষ্টি অর্জন এবং সামাজিক দায়বদ্ধতা আদায়ের মহৎ উদ্দেশ্য এলাকার আর্থ-মানবতার সেবায় মানবিক ফাউন্ডেশন। যাঁর সূচনা হয় এলাকার ক্যান্সার আক্রান্ত তৌহিদ আহমদের চিকিৎসা দেওয়া কে কেন্দ্র করে।
উল্লেখ্য, প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারা প্রায় ১০ লক্ষ টাকা তৌহিদের চিকিৎসার জন্য সংগ্রহ করেন। আবু সাইদ যেভাবে সারা পৃথিবীর আইকন ঠিক তৌহিদ মানবিক ফাউন্ডেশনের আইকন। অতিথি বৃন্দ রেমিট্যান্স যোদ্ধাদের ভূয়সী প্রশংসা করেন। সংগঠনকে টিকিয়ে রাখার জন্য সকলের সহযোগিতার হাত প্রসারিত করার উদার্ত্ত আহ্বান জানান সবাই। পরে প্রবাসী ও এলাকার সকলের জন্য দোয়া করা হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh