মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ কুলাউড়ায় কাঁকড়াছড়া পুঞ্জির লোকদের রাস্তায় চলাচলে আবারো বাঁধার অভিযোগ

কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ঠিকানা ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ অব্যাহত

মো. মহি উদ্দিন
  • আপডেট : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪

 

মৌলভীবাজারের কুলাউড়ায় ঠিকানা ফাউন্ডেশনের উদ্যোগে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে । গত রবিবার থেকে মঙ্গলবার উপজেলার টিলাগাঁওয়ে প্রায় ১৫ শত পরিবারের মধ্যে দুই দফায় ফাউন্ডেশনের পক্ষ থেকে রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঠিকানা ফাউন্ডেশনের অর্থ সম্পাদক হাবিবুর রহমান টুটু, কুলাউড়া সাংবাদিক সমিতির সভাপতি মো. নাজমুল ইসলাম, সাংবাদিক আলাউদ্দিন কবির, জসীম চৌধুরী, আব্দুল আহাদ, মামুনুর রশীদ মিতুল, সাবেক ইউপি সদস্য সুলতান আহমদ, ব্যবসায়ী নেতা মেহেদী হাসান খালিক।

ঠিকানা ক্লাবের সহসভাপতি হুমায়ুন রশিদ রাজন, শামিম আহমেদ, সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ হাসান, সহ সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মফিজ, ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মারুফ আহমেদ, আব্দুস ছালিক, সদস্য হিমেল আহমেদ, নূর উদ্দিন, সাদিম, লিংকন, সজিব, সাদিম, রানা, নাহিদ, ইমন প্রমুখ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh