মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ কুলাউড়ায় কাঁকড়াছড়া পুঞ্জির লোকদের রাস্তায় চলাচলে আবারো বাঁধার অভিযোগ

বিসিবি থেকে পদত্যাগ করলেন নাদেল

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে পদত্যাগ করেছেন শফিউল আলম চোধুরী নাদেল। তিনি বিসিবির নারী বিভাগের চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন। বৃহস্পতিবার বোর্ড সভা শেষে সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি ফারুক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

দলের পতনের পর দেশ ছেড়েছেন আওয়ামী লীগের বেশিরভাগ শীর্ষ নেতারা। আর যারা দেশে আছেন, তাদের প্রায় সকলেই আত্মগোপনে। নাদেল তাদেরই একজন।

টানা দ্বিতীয়বারের মতো কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন নাদেল। একই সঙ্গে মৌলভীবাজার-২ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য ছিলেন তিনি।

নাদেল ছাড়াও ইতোমধ্যেই পদত্যাগ করেছেন বিসিবির আরও দুই পরিচালক জালাল ইউনুস চৌধুরী ও আহমেদ সজ্জাদুল আলম ববি। তারা দুজনই জাতীয় ক্রীড়া পরিষদ মনোনীত কাউন্সিলর ছিলেন।

গুঞ্জন আছে বিসিবির আরেক পরিচালক তানভীর আহমেদ টিটু শীঘ্রই পদত্যাগ করবেন। তিনি বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh