মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ কুলাউড়ায় কাঁকড়াছড়া পুঞ্জির লোকদের রাস্তায় চলাচলে আবারো বাঁধার অভিযোগ

৫ আগস্ট আমরা আরেকবার স্বাধীন হয়েছি : এম নাসের রহমান

মো: মহি উদ্দিন
  • আপডেট : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪

 

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি এম নাসের রহমান বলেছেন, একাত্তর সালে পাকিস্তানের হাত থেকে আমরা স্বাধীন হয়েছিলাম। আর ২০২৪ সালের ৫ আগস্ট আমরা আরেকবার স্বাধীন হয়েছি।

বুধবার দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার মাতারকাপন ও শানঘাট এলাকার বন্যা দুর্গত ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

নাসের রহমান বলেন, ছাত্রজনতার গণঅভ্যুত্থানের পর দেশে এখন অন্তর্বর্তী সরকার এসেছে। এ সরকারকে সহযোগিতা করতে হবে। লুটপাটের ঘটনার বিচার করতে হবে। দেড় লক্ষ কোটি টাকা শুধু স্বৈরাচারীনি শেখ হাসিনা ও তার দোসররা লুটপাট করে বিদেশে পাচার করেছে। আর তারা উল্টো দোষারোপ করতো বিএনপির নেতৃত্বকে। অথচ বিগত বছরগুলোতে একটি দুর্নীতিরও প্রমাণ করতে পারেনি তারেক রহমান ও বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে। একটি সাজানো ভুয়া মামলায় ফরমায়েশি রায় দিয়ে তাদের জেল দিয়ে দিয়েছিল। একটা প্রবাদ আছে, চোরের মায়ের বড় গলা। এ প্রবাদটি মনে হয় শেখ হাসিনার জন্য বানানো হয়েছিল আজ থেকে ১০০ বছর আগে। এই চোরের মা বড় গলা আজ দেশ ছেড়ে পালিয়ে তিনি যে দেশকে সাড়ে পনেরো বছর সার্ভিস দিয়ে গিয়েছিলেন ওই দেশেই আশ্রয় নিয়েছেন। বিশ্বের আর কোনো দেশ তাকে আশ্রয় দিতে চায় না। এখন তো ভয়ে আছে কোন সময় দেশে ফেরত আনা হবে।

নাসের রহমান মৌলভীবাজার সদর উপজেলার মাতারকাপন শিমুলতলা বাজার থেকে শুরু করে শ্যামোরকোনা ও হাসানপুরে বন্যাকবলিত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় অনুষ্ঠানে অংশ নেন তার সহধর্মিণী জেলা বিএনপির সহ সভাপতি রেজিনা নাসের, সহ সভাপতি আলহাজ আব্দুল মুকিত, সহসভাপতি আশিক মোসাররফ প্রমুখ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh