মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ কুলাউড়ায় কাঁকড়াছড়া পুঞ্জির লোকদের রাস্তায় চলাচলে আবারো বাঁধার অভিযোগ

বড়লেখায় উৎসব মুখর পরিবেশে শিবিরের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

তাহমীদ ইশরাদ রিপন
  • আপডেট : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

মৌলভীবাজারের  বড়লেখায় দীর্ঘ ১৫ বছর পর উৎসব মুখর পরিবেশে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের উদ্যোগে ‘কর্মী সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৯ টায় পৌর শহরের জেলা পরিষদ অডিটোরিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বড়লেখা উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মীরা অংশগ্রহণ করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাবেক জেলা সভাপতি মাওলানা আব্দুল বাছিতের কুরআন তেলাওয়াত মাধ্যমে বড়লেখা উত্তর সভাপতি জাবেদ আহমদের সঞ্চালনায় ও শহর সভাপতি হুমায়ন কবির সাজুর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য দেন সাবেক জেলা সভাপতি আব্দুস ছামাদ, প্রদান অতিথির বক্তব্য দেন সিলেট মহানগর সভাপতি শরিফ মাহমুদ।

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা জামায়াতে ইসলামীর আমীর এমাদুল ইসলাম, নায়াবে আমীর ফয়সল আহমদ, সেক্রেটারি আব্দুল্লাহ আল মাহফুজ সুমন, মৌলভীবাজার জেলা শিবির সভাপতি হাফিজ আলম হোসাইন, সাবেক কেন্দ্রীয় পাঠাগার সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জামায়াতে ইসলামীর সূরা সদস্য অধ্যাপক আব্দুল মোহাইমীন, শিবিরের দক্ষিণ সভাপতি আব্দুর রহমান এবাদ, সেক্রেটারি ইমদাদুল হক ইমাদ, পশ্চিম সভাপতি কামরান আহমদ, সেক্রেটারি সাব্বির আহমদ, সুজাউল মাদ্রাসা সভাপতি কাওছার আহমদ, সেক্রেটারি হানজালা আহমদ, শহর সেক্রেটারি নোমান আহমদ ও উত্তর সেক্রেটারি মনজুর আহমদ প্রমুখ।

প্রধান অতিথি কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমাদের বিজয় হয়েছে, কিন্তু চুড়ান্ত বিজয় হয়নি। আমরা অহংকারী হলে চলবে না, আমাদের জন্য যে কাজটি সর্ব প্রথম করতে হবে তা হল আল্লাহর শুকরিয়া আদায় ও আল্লাহর কাছে বেশি করে সাহায্য চাইতে হবে।আমাদেরকে আদর্শের ও জ্ঞানের মানদণ্ড সবার চেয়ে সেরা হতে হবে। দেশের প্রতিটি স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসায় নারায়ে তাকবিরের ধ্বনিতে মুখরিত করতে হবে।আমাদের আদর্শ চরিত্র, উত্তম ব্যবহার দিয়ে আমাদের সুমহান আদর্শের দাওয়াত দিতে তিনি কর্মীদের আহবান জানান।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh