মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ কুলাউড়ায় কাঁকড়াছড়া পুঞ্জির লোকদের রাস্তায় চলাচলে আবারো বাঁধার অভিযোগ

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে স্বেচ্ছাসেবকদল

স্টাফ রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কাদিপুর ইউনিয়ন শাখা ।

৬ সেপ্টেম্বর (শুক্রবার) কাদিপুর ইউনিয়নের লক্ষিপুর গ্রামে ৭০ টি পরিবারের মধ্যে (ভালোবাসার খাম) উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়।

কাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুর রহমানের সভাপতিত্বে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এ এন এম আবেদ রাজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আহমেদ আহাদ। প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট এ এন এম আবেদ রাজা বলেন, ভারতের আগ্রাসনে যে বন্যার সৃষ্টি হয়েছে তা মোকাবেলা করতে বিএনপি ও তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠন তারেক রহমানের নির্দেশে সদা প্রস্তুত রয়েছে। বিএনপি বার বার প্রমাণ করেছে বিএনপি জনগণের দল, জনগণ নিয়েই বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান রাজনীতি করেছেন এবং করে যাচ্ছেন। বিশেষ অতিথির বক্তব্যে আহমেদ আহাদ বলেন, কাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল প্রমাণ করে দিয়েছে আওয়ামীলীগ-এর মতো ঘরে বসে থাকার দল বিএনপি নয়।

এ ছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা বিএনপির প্রচার সম্পাদক শেখ শহিদুল ইসলাম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ। কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রেজাউল আলম ভুঁইয়া খোকন, কুলাউড়া বিএনপির ত্রাণ কমিটির সদস্য সচিব বদরুল খান, কাদিপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক শহিদ মিয়া, কাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, জেলা বিএনপি নেতা হীরা মিয়া, কাদিপুর ইউনিয়ন বিএনপি নেতা আব্দুস সালাম ও মোহাম্মদ আব্দুর রব সহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh