বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত

মো. মহি উদ্দিন
  • আপডেট : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

 

পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া কুলাউড়া উপজেলা শাখার উদ্যোগে ১৬ সেপ্টেম্বর (সোমবার) কুলাউড়া শহরে হাজার হাজার মানুষের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে ‘মুবারক র‌্যালি’।
র‌্যালিতে অংশগ্রহণের জন্য সকাল থেকেই শহরস্থ আলালপুর আত্তর খান হাফিজিয়া মাদরাসা প্রাঙ্গণে কুলাউড়া উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে সর্বস্তরের ছাত্র-জনতা জমায়েত হন।
সকাল ১১ ঘটিকা থেকে যুহরের পূর্ব পর্যন্ত প্রিয়নবী (সা.) এর জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও অতিথিবৃন্দ। বাদ যুহর শুরু হয় র‌্যালি। প্রিয়নবীর শানে রচিত কালজয়ী নানা কবিতার শ্লোক,নানা রঙের ফেস্টুন ও প্লেকার্ড র‌্যালিতে শোভাবর্ধন করে। আশিকে রাসূল ছাত্রজনতার সুরে সুরে ধ্বনিত হয় প্রিয়নবীর প্রশংসাগীতি। ত্বালায়াল বাদরু আলাইনা, সালাম সালাম নবী সালাম সালাম, মাওলা ইয়া সাল্লি ওয়া সাল্লিম, বালাগাল উলা-বি কামালিহি, শামছুদ্দুহা আসসালাম, এরকম অগণিত নাত-এর সুমধুর সুর লহরি শহরের আকাশ বাতাস মুখরিত করে।

উপজেলা তালামীযের সভাপতি ইমরান আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসাইন আহমদ সুমন এর সঞ্চালনায় অনুষ্ঠিত র‌্যালিপূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আল ইসলাহ’র সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল জব্বার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আল ইসলাহ’র সাধারণ সম্পাদক কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ, বিভিন্ন মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাফিজ আনসার উদ্দিন সাহেব কুলাউড়া পৌর আল ইসলাহ’র সভাপতি কাজী মাওলানা খন্দকার ফখরুল ইসলাম, উপজেলা আল ইসলাহ’র সহ সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই প্রমুখ।

এ ছাড়াও মুবারক র‍্যালীতে অংশগ্রহণ করেন, কেন্দ্রীয় তালামীযের সাবেক অর্থ সম্পাদক, খন্দকার অজিউর রহমান আসাদ, সাবেক সহ প্রচার সম্পাদক, কাজী আব্দুস সামাদ আজাদ, উপজেলা আল ইসলাহ’র সহ সভাপতি, ইঞ্জি. আবুল কালাম, মাওলানা আবু আইয়্যুব আনসারী, মাওলানা মখলিছুর রহমান,কাজী মখলিছুর রহমান পৌর আল ইসলাহ সহ সভাপতি, হাফিজ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক, জায়েদ বখশ টিপু, উপজেলা আল ইসলাহ’র সহ সাধারণ সম্পাদক এহসানুল মাহবুব জাকির, হাফিজ শামসুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক হাফিজ বদরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh