বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

ফ্রান্সে জুড়ী’র মানুষের সম্মানজনক অবস্থান এবং জুড়ীর আর্থসামাজিক উন্নয়নে কার্যকর ভূমিকা রাখতে “জুড়ী থেকে ফ্রান্সে,জুড়ীবাসী একসাথে” স্লোগানে জন্মমাটি জুড়ীর ৬ টি ইউনিয়নের ফ্রান্স প্রবাসী সবাই কে নিয়ে কার্যকর জনকল্যান মূলক সংগঠন “জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট,ফ্রান্স” গঠন করা হয়েছে। গতকাল ১৬ সেপ্টেম্বর(সোমবার) সন্ধ্যা ৬ টায় ফ্রান্সের কেতসীমার ধানসিঁড়ি রেস্টুরেন্টে মিজানুর রহমানের এর সভাপতিত্বে জুবায়ের-ইমনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন তারেকুল ইসলাম।

আলোচনায় অংশ নেন-বেলাল আহমদ,আব্দুশ শুকুর,ডাঃ আব্দুল হান্নান,আশরাফ হোসেন,রাসেল,খসরুল, ইমরুল,পাবেল,জাবেদ,মাজহারুল প্রমুখ। সর্বসম্মতিক্রমে জায়ফরনগর ইউনিয়নের জুবায়ের হাসান কে আহবায়ক করে ১৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ফ্রান্সে আসা জুড়ীর নতূনদের সংঘটনের পক্ষ থেকে থাকা-খাওয়া,ফাইল প্রসেস করা,কাজের ব্যবস্থা করা,প্রবাসে কেউ মারা গেলে দেশে সংঘটনের খরচে লাশ প্রেরন এবং জুড়ীর আর্থসামাজিক উন্নয়নে কার্যকর ভূমিকা রাখবে এই জনকল্যানমূলক সংঘটনটি। নতূন করে যারা অভিবাসনের জন্য ফ্রান্সে যাবেন এবং জুড়ীর যারা ফ্রান্সের বিভিন্ন শহরে কর্মরত আছেন সবাইকে এই সংঘটনের সাথে একাত্ম হওয়ার অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh