শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন 

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

 

কুলাউড়া উপজেলার কর্মধা উইনিয়নের পশ্চিম হাসিমপুর গ্রামে অবস্থিত পশ্চিম হাসিমপুর জামিলিয়া ইসলামিয়া  মাদাসায় পবিত্র রবিউল আউয়াল মাস উপলক্ষে হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) পশ্চিম হাসিমপুর জামিলিয়া ইসলামিয়া মাদ্রাসার উদ্যোগে ৪ টি বিভাগ হামদ নাত,ক্বেরাত, আযান, হাদিস ও মাসয়ালা ইত্যাদি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা আশরাফ আল মামুনের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন মাদরাসার ম্যানেজমেন্ট কমিটির অন্যতম কর্ণধার ও ভূমি দাতা ইতালি প্রবাসী শেখ এলাইছ আলী। এছাড়াও উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক ছাত্র ছাত্রী ও অভিভাবকবৃন্দ।

শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে  প্রত্যেক বিভাগের প্রথম তিন জনকে পুরুস্কৃত করার পাশাপাশি অংশগ্রহণ কারী সবাইকে পুরুস্কার প্রদান করা হয়।পরে দোয়ার মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh