রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ায় ব্রিজ রক্ষায় বালু উত্তোলন বন্ধ করলো প্রশাসন কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাধা, এলাকাবাসীর মানববন্ধন কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া

কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

মো. মহি উদ্দিন
  • আপডেট : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"source_ids":{},"source_ids_track":{},"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

 

মৌলভীবাজারের কুলাউড়া থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম আপছার এবং পরিদর্শক (তদন্ত) মো. আব্দুর রাজ্জাকের সাথে গণমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে থানা ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় নবাগত ওসি মো. গোলাম আপছার বলেন, কুলাউড়া থানায় পুলিশের পূর্ণ জনবল রয়েছে। শুধুমাত্র লজিস্টিক সাপোর্টের অভাবে পুলিশের পক্ষে পুরোদমে কাজ শুরু করা সম্ভব হচ্ছে না।

তিনি আশাবাদী পুলিশ দ্রুত সময়ের মধ্যে পুরোদমে কাজ শুরু করবে এবং বর্তমান পরিবেশে স্বচ্ছ ও নিরপেক্ষভাবে পুলিশিং সেবা দিয়ে বর্তমান সরকারের ভিশন বাস্তবায়ন করবে।

পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, থানার দরজা ২৪ ঘন্টা খোলা থাকবে। অবহেলিত মানুষদের আইনের সহায়তা দেওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে গণমাধ্যম কর্মীরা পুলিশকে সহযোগিতা করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভায় কুলাউড়ায় কর্মরত সাংবাদিকরা ছাড়াও অন্যানের মধ্যে থানার এসআই আমির হোসেন উপস্থিত ছিলেন

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh