রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ায় ব্রিজ রক্ষায় বালু উত্তোলন বন্ধ করলো প্রশাসন কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাধা, এলাকাবাসীর মানববন্ধন কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া

কুলাউড়ায় ব্রিজ রক্ষায় বালু উত্তোলন বন্ধ করলো প্রশাসন

মো : মহি উদ্দিন
  • আপডেট : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

 

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের ‘চাতলাপুর ব্রিজ’ রক্ষায় জেলা প্রশাসনের সহায়তায় বালু উত্তোলনের কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে।
শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ জহরুল হোসেন চাতলাপুর ব্রিজ এলাকায় গিয়ে বালু ইজারাদারকে এ নির্দেশনা প্রদান করেন।

সহকারী কমিশনার (ভূমি) শাহ জহরুল হোসেন জানান, জেলা প্রশাসকের নির্দেশনা অনুযায়ী তিনি শনিবার সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় মনু নদীর চাতলাপুর ব্রিজ রক্ষায় এলাকায় সকল প্রকার বালু উত্তোলন কার্যক্রম বন্ধের নির্দেশনা প্রদান করা হয়।

তিনি আরও জানান, ইজারা এলাকা থেকে বালু উত্তোলনের মেশিনসহ অন্যান্য সরঞ্জাম অপসারণ করা হয়েছে। বর্তমানে চাতলাপুর এলাকায় সকল প্রকার বালু উত্তোলন বন্ধ থাকবে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh