শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ায় বেতন না পেয়ে ৭০ শিক্ষকের মানবেতর জীবন প্রকাশিত সংবাদের প্রতিবাদ কানাডার টরন্টোতে “আমরা কুলাউড়ী কানাডিয়ান” সংগঠনের আত্মপ্রকাশ কুলাউড়ায় উপজেলা ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার কুলাউড়ায় কালবেলার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত সাংবাদিক মোক্তাদির হোসেনের পিতৃবিয়োগ কাদিপুরে নির্বিঘ্নে দুর্গাপূজা পালনে অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করেন বিএনপি নেতা আব্দুল মুহিত বাবলু কুলাউড়ায় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা কুলাউড়ায় এইচএসসিতে ১১১ জন ও আলিমে ১১ জন জিপিএ ৫ পেয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের স্মরণে ইসলামি সাংস্কৃতিক সন্ধ্যা

কুলাউড়ায় উপজেলা ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪

 

মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশের বিশেষ অভিযানে উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল ইসলাম তায়েফকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ অক্টোবর) ভোর ৪টায় কুলাউড়া থানার ওসি গোলাম আপছারের নেতৃত্ব এসআই সুজন তালুদার ও এএসআই আবু তাহেরসহ পুলিশের একটি দল কাদিপুরে তায়েফের নিজবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গত ৫ আগস্টের পর থেকে উপজেলা ছাত্রলীগের সভাপতি তায়েফ পলাতক ছিলেন। তার বিরুদ্ধে গত ১৮ জুলাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে হামলার ঘটনায় কুলাউড়া থানায় মামলা দুটি মামলা দায়ের হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh