বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

আমাদের কথা পত্রিকার ষষ্ঠ বর্ষে পদার্পণে আনন্দ অনুষ্ঠান

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

বস্তুনিষ্ঠ ও তথ্যবহুল সংবাদ পরিবেশনের পাশাপাশি কমিউনিটির সমস্যা ও সম্ভাবনা তুলে ধরার আহ্বান জানিয়েছেন, আমাদের কথা পত্রিকার ষষ্ঠ বর্ষে পদার্পণ অনুষ্ঠানে অতিথিরা । বৃহস্পতিবার রাজধানী‌ প্যারিসের স্থানীয় একটি অভিজাত মিলনায়তনে আমাদের কথা পত্রিকার আয়োজনে এক জমকালো অনুষ্ঠানে এ অভিমত ব্যক্ত করেন অতিথিরা।

করোনার বিধি-বিধান মেনে অনুষ্ঠানে উপস্থিত হন স্থানীয় প্রবাসী বাংলাদেশিরা। পত্রিকার সম্পাদক মোঃ লুৎফুর রহমান বাবু ও রুমানা মনসুরের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আয়েবা মহাসচিব কাজী এনায়েত উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন – তুলুজ বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি ফকরুল আকম সেলিম। অনুষ্টানের শুরুতে ফ্রান্স ও বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন পত্রিকার প্রকাশক ফাতেমা খাতুন মরিয়ম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশি বংশোদ্ভূত পিয়ার ফি স্হা থেকে নির্বাচিত কাউন্সিলর শারমিন আব্দুল্লাহ হক , কাউন্সিলর সুফিয়ান করোমি, ফ্রান্স আওয়ামী লীগের সহ-সভাপতি সুনাম উদ্দিন খালিক, নয়ন এন কে । ফ্রান্স-বাংলা প্রেসক্লাবের সভাপতি দেবেশ বড়ুয়া ,সাধারণ সম্পাদক আব্দুল মালেক হিমু,ইউরোবিডি২৪ নিউজের সম্পাদক ইমরান মাহমুদ , বিসিএফ সভাপতি এমডি নুর , বাংলা টিভি ফ্রান্স প্রতিনিধি রাসেল আহমেদ, মানবজমিন ফ্রান্স প্রতিনিধি-এ‌ এমসি রুমেল। ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতি সাত্তার আলী সুমন শাহ আলম, সাধারণ সম্পাদক সুব্রত ভট্টাচার্য শুভ, অভারভিলা বাংলাদেশী কমিউনিটি জামে মসজিদের খতিব সালেহ আহমেদ চৌধুরী , ফ্রান্স আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক স্বপন, ফয়ছল উদ্দিন ,বাংলা অটো স্কুলের চেয়ারম্যান হোসেন সালাম রহমান, ওয়াক গ্রুপের চেয়ারম্যান ব্যবসায়ী আবদুল আজিজ, বাংলাদেশ ফার্নিচারের ব্যবস্থাপনা পরিচালক সেলিম আহমেদ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবি মোস্তফা হাসান, হাসান সিরাজ,বরিশাল বিভাগীয় কমিউনিটির সভাপতি ওবায়দুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, ঢাকা বিভাগ এসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক আসাদুজ্জামান সুমন। এতে আরো উপস্থিত ছিলেন কামাল শিকদার, কামাল পাশা ,মহিউদ্দিন খান ওয়াদুদসহ আরো অনেকেই। অনুষ্ঠানে ব্যবসা-বাণিজ্যের পাশাপাশি কমিউনিটির কল্যাণেও অবদানের জন্য তিনজন নারীকে বিশেষ সম্মাননা ও একজনকে মরণোত্তর সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়। তিনজন নারী হচ্ছেন- নিধি উল্লাহ, মৌসুমী চক্রবর্তী, উম্মে কুলসুম অন্তরা। কমিউনিটির কল্যাণে বিশেষ অবদানের জন্য শহীদুল আলম মানিক’কে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয় । পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশীয় সঙ্গীত পরিবেশন করা হয়। এতে অংশগ্রহণ করেন প্যারিসের জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh